দেশে নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

শিরোনাম ডেস্ক

দেশে নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড়া দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

আজ শনিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলে সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক প্রমুখ।

আসাদুজ্জামান খান কামাল বলেন, করোনাভাইরাস সংক্রমণরোধে পুলিশের কার্যক্রম প্রশসংনীয়। করোনা আক্রান্ত বা মৃতদের স্বজনরা রাস্তায় ফেলে গেলেও পুলিশ সেই লাশ উদ্ধার করে দাফন করেছে।

তিনি বলেন, সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যুর আলোচিত ঘটনার প্রধান আসামি শনাক্ত হয়েছে। অতি শিগগিরই তাকে গ্রেপ্তার করা হবে।

জনবল বৃদ্ধি, প্রশিক্ষণের মাধ্যমে পুলিশ বাহিনীকে আরও দক্ষ করা হচ্ছে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ বাহিনীকে আধুনিকায়নের কাজ চলছে। পুলিশে দুটি হেলিকপ্টার যোগ করার প্রক্রিয়া চলমান রয়েছে।

পরে আসাদুজ্জামান খান কামাল ঘাটাইলের সাবেক সংসদ সদস্য মতিউর রহমানের কবর জিয়ারত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: