ধামরাইয়ে দুটি ফার্মেসীকে র‌্যাবের ১ লাখ টাকা জরিমানা

উপজেলা প্রতিবেদক

ঢাকার ধামরাই বাজার এলাকায় আমদানী নিষিদ্ধ ওষুধ বিক্রি ও মজদুসহ ড্রাগ লাইসেন্স না থাকার অভিযোগে দুইটি ফার্মেসীকে ১ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধামরাই বাজার এলাকার আছিয়া ফার্মেসী ও লাইফ কেয়ার ফার্মেসীকে অর্থদন্ড করেন র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

র‌্যাব জানায়, ধামরাই বাজার এলাকায় ড্রাগ লাইসেন্স ছাড়াই বিভিন্ন ফার্মেসীতে আমদানী নিষিদ্ধ মজুদ ও বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। এসময় সাতটি ফার্মেসিতে অভিযান চালালেও দুটি ফার্মেসির বিরুদ্ধে অভিযোগের সত্যতা মেলে। পরে আছিয়া ফার্মেসীর স্বত্তাধিকারী মো. আনিছকে ৫০ হাজার ও লাইফ কেয়ার ফার্মেসীর স্বত্তাধিকারী মো. সাগরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ড্রাগ লাইসেন্স না হওয়া পর্যন্ত লাইফ কেয়ার ফার্মেসীকে বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

এ ব্যাপারে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান বলেন, বিদেশী ঔষুধ বিক্রি ও ড্রাগ লাইসেন্স না থাকার অভিযোগে দুইটি ফার্মেসীকে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। যারা ড্রাগ লাইসেন্স ছাড়া ও অনুমোদনহীন বিদেশী ঔষুধ বিক্রি করবে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: