ধামরাইয়ে অসহায় কৃষকের ধান কেটে দিলেন চেয়ারম্যান কাদের মোল্লা

করোনা ভাইরাস পরিস্থিতিতে ঢাকার ধামরাইয়ে শ্রমিক সংকটে থাকা কৃষকের ধান কেটে দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান কাদের মোল্লা।

সোমবার সকালে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের কৃষক মো: রফিকের ক্ষেতে গিয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধান কেটে দেন তারা।

এসময় চেয়ারম্যান কাদের মোল্লা বলেন, দেশের এই ক্রান্তিকালে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি আমরা। ওই কৃষানী শ্রমিক সংকটের জমির ধান কাটতে না পারায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে উদ্দোগ নিয়ে স্বেছাশ্রমে ধান কেটে মাড়াই করে দিয়েছি। সংকটে থাকা কৃষকের উপকার করতে পেরে আমাদের ভালো লাগছে।

তিনি বলেন, দেশের যেকোনো সঙ্কটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষের পাশে থেকেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো। কৃষকের এই সঙ্কটেও তারা সকলের পাশে থাকবে। তাই এই সঙ্কট উত্তরণের লক্ষ্যেই কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন স্থানীয় নেতাকর্মীরা।

কৃষক মো: রফিক বলেন, আমার ইরি ধান কাটার জন্য শ্রমিক পাচ্ছিলাম না। ধান কাটার জন্য অর্থ জোগান দেয়াও ছিল কষ্টকর। চেয়ারম্যান সাহেবকে এ তথ্য জানানোর পরেই তারা সত্যি আমার ধান কেটে মাড়াই করে বস্তায় ভরে ঘরে তুলে দিয়েছেন। আমি আওয়ামী লীগের এমন কার্যক্রমে খুশি হয়েছি।

এসময় আরো উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু, ৬নং ওয়ার্ডের মেম্বার আতাউর রহমান, গাঙ্গুটিয়া ইউনিয়ন যুবলীগের নেতা শাহীনুর ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের নেতা ইমরান হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: