ধামরাইয়ে জামিনে এসে ব্যবসায়ীকে হত্যার হুমকির অভিযোগ

উপজেলা প্রতিবেদক

ঢাকার ধামরাইয়ে হত্যা মামলায় আদালত থেকে জামিনে এসে বাদীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ডি-লিংক পরিবহন ব্যবসায়ী ও আসামি সাইফুল ইসলাম ওরফে রতনের বিরুদ্ধে।

বুধবার (১৪ অক্টোবর) ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ১০ অক্টোবর রাতে এ ঘটনায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বাদী ভুক্তভোগী মো: ইব্রাহীম।

অভিযুক্ত সাইফুল ইসলাম ওরফে রতন ধামরাইয়ের পৌরসভার কুমড়াইল এলাকার বাসিন্দা। তিনি ধামরাই-গুলিস্তান রুটের ডি-লিংক বাসের সভাপতি। অপরদিকে ভুক্তভোগী ব্যবসায়ী ও মামলার বাদী একই এলাকার মো: আলতাফ হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গেল ১৪ সেপ্টেম্বর অভিযুক্তের নামে একটি মামলা (নং-১৩) দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী। পরে অভিযুক্ত রতন আদলত থেকে জামিন নেন। এরপর থেকেই ইব্রাহিমের পরিবারকে নানা হুমকি ধমকি দিতে শুরু করেন অভিযুক্ত। এসময় অভিযুক্ত এ মামলা তুলে নিতে ও মামলা না চালাতে হুমকি দেয়। আর না মানলে ইব্রাহিমের পরিবারকে হত্যার হুমকি দেয় অভিযুক্ত।

এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: