ধামরাইয়ে ট্রাকচাপায় নারী পোশাক শ্রমিকের মৃত্যু, চালক আটক

ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে বেপড়োয়া গতির ট্রাকচাপায় ফরিদা বেগম নামে এক নারী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ফরিদা বেগম (৪০) পটুয়াখালী সদর জেলার খামেরহাট থানার মরিচবুনিয়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। সে আশুলিয়ার নয়ারহাট এলাকায় ভাড়া বাসায় থেকে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় স্নোটেক্স নামে একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতো।

এছাড়া আটক ট্রাক চালক রিপন (২২) মানিকগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

সাভার হাইওয়ে পুলিশ জানায়, সকালে নয়ারহাট এলাকা থেকে বাসযোগে ধামরাইয়ের স্নোটেক্স গার্মেন্টে কাজে যোগ দিতে যাচ্ছিলেন ওই নারী। পরে বাস থেকে নেমে সড়ক পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা মানিকগঞ্জগামী একটি দ্রুতগতির ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-০৯৬৭) ওই নারীকে চাপা দেয়। এসময় গুরুতর অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষনা করেন। এঘটনায় স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মারফত আলী জানান, ধামরাইয়ে ট্রাকচাপায় এক নারী গার্মেন্ট শ্রমিক নিহতের ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। একই সাথে আটক করা হয়েছে ট্রাকের চালককেও। এঘটনায় আইনি প্রক্রিয়া শেষে মামলা দায়ের ও নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: