ধামরাইয়ে ডাকাতের ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী নিহত

উপজেলা প্রতিবেদক

ঢাকার ধামরাইয়ে মহাসড়কে ডাকাতের ছুরিকাঘাতে কালীপদ বর্মন (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই ব্যবসায়ী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাছ ব্যবসায়ী কালিপদ হালদার আশুলিয়ার নয়ারহাটের চাকলগ্রামের রোহীনী বর্মনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন তাসিকুল ইসলাম (৫৫) ও পাণ্ডব রাজবংশী (৬৫)। তবে আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ভোরের দিকে একটি ট্রাকে করে আশুলিয়া থেকে আরিচা মাছ কিনতে যাচ্ছিলেন ওই ব্যবসায়ীরা। এসময় কেলিয়া এলাকায় পৌঁছালে ১০-১২ জনের একটি ডাকাত দল ট্রাকের গতিরোধ অস্ত্রের মুখে তাদের সর্বস্ব লুট করার চেষ্টা করে। এতে বাঁধা দিলে তাদেরকে ছুরিকাঘাত করে আহত করে ডাকাতরা। পরে তাদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কালীপদকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এছাড়া আহত তাসিকুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেকে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা বলেন, ডাকাতরা মাছ ব্যবসায়ীদেরকে ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: