ধামরাইয়ে ত্রাণ বিলি করছেন মহিলা লীগের মিনা মালেক

উপজেলা প্রতিবেদক

করোনা আতঙ্কের মধ্যে বিপর্যয়ের মুখে পরা হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মিনা মালেক। জনসমাগম এড়াতে রাতের আঁধারে ঢাকার ধামরাইয়ের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ত্রাণ বিতরণ করেছেন তিনি।

উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে হতদরিদ্রদের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে এসব ত্রাণ পৌঁছে দিচ্ছেন তিনি। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু ও পেঁয়াজ। এছাড়া বিভিন্ন জায়গায় নগদ অর্থ সহযোগিতাও করেছেন তিনি।

মিনা মালেক গণমাধ্যমকে জানান, সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হতদরিদ্রদের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য। যুব মহিলা লীগ সবসময় জনগণের পাশে থেকে কাজ করেছে। এরই প্রেক্ষিতে ধামরাইয়ের বিভিন্ন এলাকায় ভ্যানে করে ত্রাণ নিয়ে ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।

যুব মহিলা লীগের এই কেন্দ্রীয় নেত্রী বলেন, সমাজের সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। তবে এসময় আতঙ্ক সৃষ্টি করা যাবে না। একারণে আমরা জনসমাগম এড়িয়ে ত্রাণ বিতরণ করছি। আগামীতে এই কার্যক্রম চলমান থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: