ধামরাইয়ে নদীতে ডুবে কৃষক নিখোঁজ

ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে গাজিখালী নদীতে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে পারাপারের সময় বাদল চন্দ্র মনিদাস নামে এক কৃষক পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। এঘটনায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধারকাজ চালাচ্ছে।

বুধবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদীতে নিখোঁজ হন ওই কৃষক।

নিখোঁজ কৃষক বাদল চন্দ্র মনিদাস (৫৫) ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃত নিমাই চন্দ্র মনিদাসের ছেলে।

নিখোঁজের ছেলে সুকান্ত চন্দ্র মনিদাস জানান, প্রতিদিন গাজিখালী নদীর ওপার থেকে গরুর জন্য ঘাস কেটে নিয়ে আসেন তিনি। কিন্তু আজ তার বাবা বাদল চন্দ্র মনিদাস ঘাস কাঁটতে নদীর ওপারে যান। পরে ঘাসের বোঝা নিয়ে সাঁতরে নদী পারাপারের সময় স্রোতের পানিতে তলিয়ে যান তিনি। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে নদীতে তার সন্ধান শুরু করে।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির জানান, বিকেল সাড়ে প্রায় ৩টার দিকে ঘাসের বোঝা নিয়ে গাজিখালি নদীতে পারপারের সময় প্রবল স্রোতে ডুবে যান বাদল চন্দ্র দাস নামে ওই বৃদ্ধ কৃষক। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধারকাজ শুরু করে। একই সাথে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে তলব করা হয়েছে বলেও জানান তিনি।

তবে নদীতে প্রবল স্রোতের পাশাপাশি কচুরিপানার সংখ্যা বেশি থাকায় নিখোঁজ বাদল চন্দ্র দাসের এখনো সন্ধান পাওয়া যায়নি বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: