ধামরাইয়ে পৌর নির্বাচনে ‘ঐক্যের সুর’ আওয়ামী লীগের

উপজেলা প্রতিবেদক

ঢাকার ধামরাইয়ে পৌর নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভায় ঐক্যের ডাক দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

শুক্রবার বিকেলে ধামরাই পৌরসভার ঈদগাহ ময়দানে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজিত সভায় এ ডাক দেন তারা।

এতে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি বেনজির আহমেদ, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা। এসময় উপস্থিত ছিলেন আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরাও।

জানা যায়, ধামরাই পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ২০১৫ সালের মতো মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য প্রচার প্রচারণা চালাচ্ছেন হাফ ডজন আওয়ামী লীগ নেতা। এতে সম্প্রতি নেতাকর্মীদের মধ্যে বিচ্ছিন্নতাও দেখা গেছে। তবে এসব বিচ্ছিন্নতাকে পাশ কাটিয়ে যেই মনোনয়ন পাক তার পেছনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন বক্তারা।

সভায় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ বলেন, ধামরাই একসময় ইউনিয়ন ছিলো। সেখান থেকে আমরা চেষ্টা করে পৌরসভায় রুপান্তর করি। তারপর থেকে দীর্ঘদিন আমরা কাজ করতে পারিনি। পরে যখনই আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হয়েছেন ধামরাই আলোকিত হয়েছে।

তিনি বলেন, নির্বাচন সামনে রয়েছে। তার আগে অনেকেই প্রার্থী হওয়ার জন্য প্রচার করছেন। তবে যাই হোক, শেখ হাসিনা যাকে দায়িত্ব দিবেন তাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

একই বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন সাকু। নিজের পক্ষে ভোট দাবি করে তিনি বলেন, ধামরাইয়ের উন্নয়নে আমাদের মেয়র অনেক কাজ করেছেন। কিন্তু সামনে আমি সেই উন্নয়নে নেতৃত্ব দিতে চাই। তবে আমি যদি প্রার্থী নাও হই যেই মনোনয়ন পাবে তার পক্ষে আমরা ঐক্যের সঙ্গে কাজ করবো।

এতে পৌরসভার মেয়র গোলাম কবির মোল্লা বলেন, ধামরাইয়ে দায়িত্ব পাওয়ার পর থেকে পৌরসভার উন্নয়নে কাজ করেছি। সামনে সেই উন্নয়নকে অব্যাহত রাখতে সবার সমর্থন চাই। তবে যেই মনোনয়ন লাভ করুক। তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: