ধামরাইয়ে সরকারি হাসপাতালের স্টাফসহ ২জন করোনা আক্রান্ত

ঢাকার ধামরাইয়ে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের এক নারী স্টাফ ও উপজেলার হাজীপুর এলাকার বাসীন্দা ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা আরেক পুরুষসহ ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ সরকারি হাসপাতালের সব চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা হোম কোয়ারেনটাইনে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল ) এ বিষয়টি নিশ্চিত করেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা।

এসময় তিনি আরো জানান, করোনা সন্দেহে গতকাল বুধবার ধামরাইয়ের পালপাড়া এলাকার বাসিন্দা ডিসি অফিসের এক পুরুষ কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের এক নারী চিকিৎসকের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণাকারী প্রতিষ্ঠানে (আইইডিসিআর) প্রেরণ করা হয়। পরে আজ বৃহস্পতিবার দুপুরে ওই দুইজনের করোনা রিপোর্ট পজেটিভ আসে । আক্রান্তরা ধামরাই উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তবে সিভিল সার্জন আইইডিসিআরের সঙ্গে আলোচনা করে তাদেরকে কুয়েত মৈত্রী হাসপাতালে নেয়া হবে কী না সে বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

এছাড়া ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা পজেটিভ ওই স্টাফের যারা সংস্পর্শে ছিল আমিসহ সকল কর্মকর্তা, কর্মচারীর তালিকা প্রস্তুত করছি। আপাতত তারা সবাই হোম কোয়ারেনটাইনে আছেন বলেও জানান ডা. নূর রিফফাত আরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: