ধামরাইয়ে স্কুল ব্যাগ না পাওয়ায় ৩য় শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

উপজেলা প্রতিনিধি (ধামরাই)

ঢাকার ধামরাইয়ে নদী আক্তার (১০) নামের এক ৩য় শ্রেণীর ছাত্রী মায়ের কাছে স্কুল ব্যাগ চাওয়ার পর না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলের দিকে ধামরাই পৌর এলাকার লাকুড়িয়া পাড়ার একটি ভাড়া বাসা থেকে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নদী আক্তার মানিকগঞ্জ জেলার শিবালয় থানার কান্দা বাসাইল গ্রামের মো: রুবেল হোসেনের মেয়ে।

নিহতের মা নুরুননাহার বেগম জানান, গতকাল স্কুল থেকে বাসায় ফিরে নদী একটি স্কুল ব্যাগ কিনে দিতে বলে। আমি শুধু বলেছিলাম এখন হাতে টাকা নেই তোর বাবা টাকা পেলে তোকে একটি ব্যাগ কিনে দিতে বলব। এই কথা শুনে তকন রাগ করে চলে যায়। পরে আজ সকালে স্কুল থেকে বাসায় ফিরে কোন খাবার না খেয়েই ঘর থেকে বের হইয়ে যায়। কিন্তু বিকেল হয়ে গেলেও বাসায় না ফিরে এলে আমরা তাকে খুঁজাখুঁজি করি। অনেক খুঁজাখুঁজির পর দেখতে পাই পাশের ফাঁকা একটি ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে আমার ডাক চিৎকারে আশে পাশের লোকজন চলে আসে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মো: রিপন আহম্মেদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে দেখি ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে মরদেহ ঝুলে আছে। পরে ঘর থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে কোন অভিযোগ না থাকায় লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: