নদীতে নিখোঁজের ২০ ঘন্টা পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

শিরোনাম ডেস্ক

সাভারের আশুলিয়ায় বংশী নদীতে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের ২০ ঘন্টা পর টুটুল শেখ নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ইউপি সদস্যের তত্ত্বাবধানে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার সকাল ১১ টার দিকে ডগরতলী ইটখোলা এলাকায় বংশী নদীর তীরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার দুপুরে ২ টার দিকে একই সাঁতার কাটতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ হয় ওই শিক্ষার্থী।

নিহত টুটুল শেখ আশুলিয়ার এনায়েতপুর বাঁশ তলা এলাকার উজ্জ্বল শেখের ছেলে। সে আলহাজ্ব জাফর ব্যাপারী স্কুলে দশম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, দুপুরে চার বন্ধু মিলে বংশাই নদীর ওই এলাকায় মাছ ধরতে আসে। পরে মাছ ধরা শেষে নদী সাঁতরে পার হওয়ার চেষ্টা করছিল। এসময় তিন জন নদীর তীরে উঠে আসলেও নিখোঁজ হয় টুটুল নামে এক কিশোর। পরে টঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। রাত ৯টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালিয়ে নিখোঁজ ওই শিক্ষার্থীর সন্ধান না পেয়ে ফিরে যায়। পরে আজ সকালে নদীর তীরে তার লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।

ধামসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ শফিউদ্দিন জানান, নদীতে ওই শিক্ষার্থীর লাশ ভাসতে দেখে তাকে খবর দেয় স্থানীয়রা। পরে তিনি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, এ ধরণের কোন ঘটনা তার জানা নেই। তবে তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: