নিজ কক্ষ থেকে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

শিরোনাম ডেস্ক

সাভারের আশুলিয়ায় নিজ কক্ষ থেকে ফাতেমা আক্তার রিমা নামে এক গার্মেন্ট শ্রমিক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী দ্বীন ইসলামকে (২৬) পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার দুপুরে আশুলিয়া থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ফাতেমা আক্তার রিমা (২৪) আশুলিয়ার জামগড়া চিত্রশাইল এলাকায় স্বামী দীন ইসলামের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতো। তার গ্রামের বাড়ি নাটোর জেলার বড়াইগ্রামে।

পুলিশ জানায়, স্বামী দ্বীন ইসলামের সাথে ভাড়া বাসায় থাকতো ওই নারী। প্রতিদিনের মত শনিবার রাতেও খাবার শেষে তারা ঘুমাতে যান। পরে রোববার সকালে ঘুম ভাঙ্গলে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার স্বামী। পরে নিহতের স্বামী আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিক ভাবে ওই নারী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে আত্মহত্যা করেছেন সেটা জানা যায়নি। এ জন্য নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে এঘটনায় আইনগত সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!