সরকারের উন্নয়ন এর বার্তা পৌছে দিয়ে নৌকার পক্ষে
কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুরের বাবুগঞ্জে গনসংযোগ

আব্দুল্লাহ মামুন,বাবুগঞ্জ: বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনে তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের স্বপ্ন দেখাচ্ছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পদক মিজানুর রহমান মিজান।স্বাধীনতার পর থেকে এই আসনটিতে এখনো নৌকার কোন প্রার্থী না পেয়ে হতাশ হয়ে পরা নেতাকর্মীদের উজ্জীবিত করতে সক্ষম হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যুব নেতা মিজানুর রহমান।

তিনি বাবুগঞ্জের ৬টি ও মুলাদীর ৭ টি ও ১টি পৌরসভায় গন-সংযোগ ও নৌকার মিছিল করে সারা ফেলেছে। এরই ধারাবাহিকতা গত বৃহস্পতিবার বাবুগঞ্জের প্রত্যান্ত অঞ্চল কেদারপুর এলাকার স্টীমার ঘাট,এমপির হাট,কেদারপুর খেয়া ঘাট,ক্লাবগঞ্জ বাজার,কাশিগঞ্জ বাজার সহ বিভিন্ন জনবহুল এলাকায় নেতাকর্মীদের নিয়ে ব্যপক গন-সংযোগ চালায়। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের হ্যান্ডবিল বিতরণ করেন এবং নৌকায় ভোট চান।

গনসংযোগ শেষে কাশিগঞ্জ বাজারে সংক্ষিপ্ত সভায় মিজানুর রহমান বলেন, জনসেবার জন্য আমার রাজনীতি, জনসাধারণের ভালোবাসাই আমার তৃপ্তি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দেবেন বলে আমি শতভাগ আশাবাদী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর মান্নান হাওলাদার, আমির হোসেন মৃধা, যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন ,সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তারুজজামান মিলন, কেদারপুর ইউনিয়ন আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল রহিম মাষ্টার ,কেদারপুর আ’লীগ সাধারন সম্পাদক মাসুম মৃধা, ইউনিয়ন যুবলীগ সভাপতি বাদল বিশ্বাস,সাধারন সম্পাদক শহিদুর ইসলাম, উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিায়ান,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, হারিম হাওলাদার,ছাত্ররীগ নেতা শাওন সিকদারসহ শতাধীক নেতাকর্মী প্রমুখ। তিনি আরও বলেন, এবারই সর্বপ্রথম বরিশাল-৩ আসনকে আওয়ামী লীগের আসন হিসেবে উপহার দেয়ার জন্য ইতোমধ্যে আমি কাজ করে যাচ্ছি।

এ আসনে তৃণমূল পর্যায়ের পছন্দের প্রার্থী হিসেবে মিজানুর রহমান মিজানকে মনোনয়ন দেয়া হলে এবারই সর্বপ্রথম আসনটি আওয়ামী লীগের ঘরে ওঠার শতভাগ সম্ভাবনা রয়েছে বলে দাবী করেছে সাধারন ভোটাররা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!