পরীমনির জন্য শাহবাগে সমাবেশের ডাক

বিনোদন প্রতিবেদক

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। এরই মধ্যে পরীমনি ইস্যু নিয়ে দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিক যৌথ বিবৃতি দিয়েছেন। জাতীয় প্রেসক্লাবে হয়েছে পরীমনির পক্ষে মানববন্ধন। সেখানে একাত্মতা প্রকাশ করেন লেখক, কলামিস্ট ও সাংবাদিক গাফ্ফার চৌধুরী। এবার পরীমনির মুক্তির দাবিতে সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’।

পরীমনির সুবিচারের দাবিতে শাহবাগে আগামী ২১ আগস্ট এই সমাবেশের ডাক দেয়া হয়েছে। এর আগে গত ১৪ আগস্ট একই ইস্যুতে জাতীয় প্রেসক্লাবের সামনে তারা মানববন্ধন করেন। এতে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সাংস্কৃতিককর্মীসহ নাগরিক সমাজের অনেকে।

‘বিক্ষুব্ধ নাগরিকজন’-এর আহ্বায়ক রবিন আহসান জানান, ২১ আগস্ট বিকাল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে। রবিন বলেন, ‘আমরা পরীমনির সুবিচার চাই। আমরা মনে করি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু একজন পরীমনির জন্য এই প্রতিবাদ করছি না, বাংলাদেশের পুরো নারী সমাজের জন্য এই সমাবেশ।’

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র্যাব। তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!