পরী যেখানে অনন্যা

জনশক্তি ডেস্ক: ঢাকাই ছবির অন্যতম গ্ল্যামারাস নায়িকা পরীমনি। অল্প দিনের ক্যারিয়ার হলেও তিনি ছুটেছেন দুরন্ত গতিতে। অভিনয় করেছেন দেড় ডজনের বেশি ছবিতে। দেশব্যাপী জনপ্রিয়তাও পেয়েছেন এই সুদর্শনা নায়িকা।

নায়িকা পরীমনি যতটা সুন্দরী, মনটা তার চেয়েও বেশি সুন্দর। যার প্রমাণ পরী বারবার দিয়েছেন। বিএফডিসিতে কোরবানি দিয়ে পাশে থেকেছেন সিনেমা সংশ্লিষ্ট অসহায় মানুষদের। আগামীতে শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়েও চলচ্চিত্র শিল্পীদের পাশে থাকতে চান তিনি।

এবার মহানুভবতার আরেক উদাহরণ দিলেন পরীমনি। সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের দিকে। শনিবার (৬ অক্টোবর) রাজধানীর মিরপুর ৬ নম্বর সেক্টরে অবস্থিত ‘ময়ূরাক্ষী’ নামক একটি সেবামূলক প্রতিষ্ঠানে যান পরী। মূলত প্রতিষ্ঠানটির আমন্ত্রণেই সেখানে যান তিনি।

‘ময়ূরাক্ষী’তে যাওয়ার পর সেখানকার শিশুদের সঙ্গে অনেকক্ষণ সময় কাটান পরীমনি। তাদের কাছ থেকে কবিতা আবৃত্তি, গান পরিবেশনাও শোনেন পরী। সুবিধাবঞ্চিত হলেও এই শিশুদের প্রতিভা তাকে মুগ্ধ করেছে।

প্রতিষ্ঠানটিতে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের গ্রন্থ সমগ্র উপহার দিয়েছেন পরীমনি। এছাড়া শিশুদের হাতে বইও তুলে দিয়েছেন তিনি।

এমন কর্মকাণ্ডে অংশ নেয়া প্রসঙ্গে পরীমনি বলেন, শিশুরা নিষ্পাপ। তাদের সঙ্গে সময় কাটাতে আমার বরাবরই ভালো লাগে। ‘ময়ূরাক্ষী’র শিশুদের সঙ্গে কাটানো এই দিনটি আমি আজীবন মনে রাখবো।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: