পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

 

জেলা প্রতিবেদক, শরীয়তপুর
শরীয়তপুরের সখিপুরে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করছে পুলিশ।

গত ২৮ মে থেকে টানা ৩৮ দিন যৌন লালসার স্বীকার ওই গৃহবধু গত রোববার (৭ জুলাই) রাতে বাদী হয়ে সখিপুর থানায় মামলা দায়ের করেন। পরে সোমবার (৮ জুলাই) সকালে অভিযুক্তকে গ্রেপ্তার
করে পুলিশ।

গ্রেপ্তারকৃত হলেন, গিয়াস উদ্দিন ঢালী (৫৫)। সে সখিপুর থানার চরপাইয়াতলী বেলায়েত হোসেন সরদারকান্দি গ্রামের মৃত সোনামিয়া ঢালীর ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালে গিয়াস উদ্দিন ঢালীর ছেলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ভুক্তভোগীর। বিয়ের পর কাজের উদ্দেশ্যে তার স্বামী ঢাকা চলে যান। বাড়িতে একই ঘরে সবাই থাকার সুবাদে গত ২৮ মে রাতে ঘুমানো অবস্থায় গভীর রাতে  মুখ চেপে ধরে কেউ একজন, ভুক্তভোগী চোখ মেলে দেখে শ্বশুর গিয়াস উদ্দিন ঢালী তার বুকের ওপর। চিৎকার করতে চাইলে মুখ চেপে ধরে গিয়াস উদ্দিন। সেই সঙ্গে মেরে ফেলার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে।

এরপর ২৮ মে রাত থেকে শুরু করে ৬ জুলাই পর্যন্ত প্রায় রাতে তাকে ধর্ষণ করেছে শ্বশুর গিয়াস উদ্দিন। খুন হওয়ার ভয়ে ও চক্ষুলজ্জায় কাউকে বিষয়টি জানাতে পারেননি তিনি। অবশেষে উপায় না পেয়ে রবিবার রাতে থানায় মামলা করেন ভুক্তভোগী।

সখিপুর থানার পুলিশ পরিদর্শক এনামুল হক জানান, মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে ভুক্তভোগীর স্বাস্থ্য পরিক্ষা করা হয়েছে।

এমএম/ শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: