প্রমাণ দিতে না পারলে পদ্মশ্রী ফেরত: কঙ্গনা

বলিউডে স্বজনপ্রীতি ও পক্ষপাতিত্ব নিয়ে বিতর্ক অনেকদিন থেকেই চলে আসছে। অনেকেই বিষয়টি নিয়ে কথা বলছেন। তবে এ বিষয়ে সবচেয়ে বেশি সোচ্চার অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

সম্প্রতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিষয়টি আবারো আলোচনায় আসে। এবারো কঙ্গনা দাবি করেন, বলিউডে বিশেষ গ্যাংদের কারণে সুশান্ত তার কাজের প্রাপ্য স্বীকৃতি পাননি। পাশাপাশি হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির নানা অসঙ্গতি নিয়ে কথা বলেছেন তিনি।

এদিকে সুশান্তের ঘটনার তদন্ত করছে মুম্বাই পুলিশ। অনেককে জিজ্ঞাসাবাদ করছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, তাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। পাশাপাশি সুশান্তকে নিয়ে যা বলেছেন যদি সেগুলোর প্রমাণ দিতে না পারেন তাহলে তার পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন তিনি।

কঙ্গনা রাণৌত বলেন, ‘মুম্বাই পুলিশ আমাকে ডেকেছিল। তাদের জানিয়েছি মানালিতে আছি এবং যদি কাউকে পাঠান আমি জবানবন্দি দিতে রাজি আছি। কিন্তু এরপর তারা আমার সঙ্গে যোগাযোগ করেনি। যদি আমি এমন কিছু বলে থাকি, যেটির প্রমাণ আমি দিতে পারব না, যেটি পাবলিক ডোমেইনে নেই, আমার পদ্মশ্রী ফেরত দেবো।’

তিনি আরো বলেন, ‘এটি আমার প্রাপ্য নয়। আড়ালে এ ধরনের বক্তব্য দেবো আমি সেই ব্যক্তি নই। আমি যা কিছু বলি সবার সামনে।’

সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য তিনবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন কঙ্গনা। চলতি বছর দেশটির অন্যতম সম্মানসূচক ‘পদ্মশ্রী’ পুরস্কার পান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: