প্রহসনের নির্বাচন জনগণ হতে দেবে না: নজরুল ইসলাম

নজরুলজনশক্তি রিপোর্ট: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বাংলাদেশে ২০১৪ সালের মতো নির্বাচন আর হতে দেওয়া হবে না। এখন ২০১৪ সাল না, ২০১৮ সাল। আওয়ামী লীগের সেই প্রহসন মার্কা নির্বাচন দেশের জনগণ আর হতে দেবে না।

শনিবার উখিয়ায় বিএনপি সমর্থিত ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) হাসপাতালে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

২১ আগস্ট গ্রেনেড হামলার মামলা প্রসঙ্গে নজরুল ইসলাম খান বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা একটি সন্ত্রাসী হামলা। এটার সঙ্গে বিএনপির কারো সংশ্লিষ্টতা নেই। কিন্তু সরকার পরিকল্পিতভাবে মুফতি হান্নানের কাছ থেকে জোর করে জবানবন্দি নিয়ে তারেক রহমানকে জড়িয়ে চার্জশিট দিয়েছে। যাতে এই তথ্য প্রকাশ না হয়, সেজন্য মুফতি হান্নানকেও ফাঁসি দেওয়া হয়েছে। আগামী ১০ অক্টোবর এই মামলার রায়ের তারিখ ধার্য রয়েছে। আমরা আশঙ্কা করছি, সরকারের পরিকল্পনার অংশ হিসেবে তারেক রহমানসহ বিএনপি নেতাদের বিরুদ্ধে রায় দেওয়া হবে। এর মাধ্যমে তারেক রহমানের দেশে আসা ঠেকিয়ে দেবে তারা। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এটা মেনে নেবে না।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, দফতর সম্পাদক ইউসুফ বদরী, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী। উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম প্রমুখ।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: