বরিশালে সংখ্যাালঘু বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

জনশক্তি রিপোর্ট: বরিশালের বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অবলা রাণী দাস (৭০) নামে সংখ্যালঘু সম্প্রদায়ের এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার রহমতপুর ইউনিয়নের উত্তর রহমতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অবলা রানী দাস ওই গ্রামের ধীরেন চন্দ্র দাসের স্ত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ধীরেন চন্দ্র দাস তার কয়েকজন সুইপারের কাছে ঘর ভাড়া দেন। ভাড়াটিয়া সুইপাররা সকাল বিকাল মকুল ও আলী হোসেনের ঘরের সামনে দিয়ে চলাচল করে আসছে। এ ঘটনার জের ধরে রোববার সকালে ধীরেন চন্দ্র দাসের স্ত্রী অবলা রাণী দাসের সাথে মকবুলের মেয়ে শিল্পী,হেলেনা ও আলী হোসেনের স্ত্রী রোজিনা আক্তারের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায় দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের লাঠির আঘাতে অবলা রাণী দাস অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা আহত অবলা রাণীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আসামিরা ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (এসি) মো. ইমরান আহম্মেদ বলেন, হত্যার সাথে জড়িতদেরকে গ্রেপ্তার করতে ইতোমধ্যে পুলিশ কাজ শুরু করেছে। প্রকৃত দোষীদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: