বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের ভিন্ন আঙ্গিকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন

নিজেস্ব প্রতিবেদক

১ এপ্রিল ২০২২ রোজ বৃহস্পতিবার ঢাকার কচিকাঁচা মিলনায়তন প্রাঙ্গনে এক ভিন্ন আঙ্গিকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে “আজকের অর্থনৈতিক স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা একই সাথে “বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম এ্যাওয়ার্ড ২০২১-২২” ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফোরামের সদস্যদের সাথে কথা বলে জানা যায় এ আয়োজনের মূল উদ্দেশ্য পবিত্র মাহে রমযান উপলক্ষ্যে মাসব্যাপী ১০০ হতদরিদ্রের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরন যা আয়োজনটিকে ভিন্ন করে তুলেছে।

আয়োজনে যুব উন্নয়ন ফোরামের সভাপতি জানান যে, যুব উদ্যোক্তা সৃষ্টি করতে নতুন প্রজন্মকে এগিয়ে নেয়ার লক্ষ্যে কম্পিউটার প্রশিক্ষন ও সেলাই মেশিন প্রশিক্ষন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

ফোরামের সাধারন সম্পাদক মোঃ রাজিবুল হক রনি বলেন আমাদের যে, মহতি উদ্যোগ নিয়েছি ১০০ পরিবারের মাঝে ১ মাসের সেহেরি, ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরন কর্মসূচী তা অব্যহত রয়েছে।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন বর্ষীয়ান নেতা বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন পল্টু উপদেষ্টামন্ডলীর সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ। উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব শাহ আলম মুরাদ সাবেক সাধারন সম্পাদক,ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ, সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক,প্রতিষ্ঠাতা ও সভাপতি,জাতীয় তরুন সংঘ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন রহিমা সরকার কচুক্ষেত নারী উন্নয়ন সংস্থা,রাশিদা খাতুন ভাটারা থানা মহিলা আওয়ামী লীগ, তরিকুল ইসলাম তারেক, প্রধান নির্বাহী জাতীয় ভুমিহীন কমিশন,লেখক সাকিব সুলেরী, যুব উন্নয়ন ফোরামের উপদেষ্টা কাজী মনিরুল ইসলাম মনির, সাব্বির শিকদার, টাইগার দিলিপ ও সংগঠনের সকল নেতৃবৃন্দ।

 

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!