বাবুগঞ্জে বৃদ্ধা হত্যায় মামলা দায়ের, গ্রেফতার-৩

আব্দুল্লাহ মামুন, বরিশাল : বাবুগঞ্জে ৭ অক্টোবর রবিবার উপজেলার এয়ারপোর্ট থানার রহমতপুর গুচ্ছ গ্রাম এলাকায় সুইপারকে বাড়ি ভাড়া দেয়া এবং তার পথ চলাকে কেন্দ্র করে দন্দে পিটিয়ে হত্যা করা হয়েছিল গৃহকর্তা ধীরেন চন্দ্র দাসের স্ত্রী অবলা রাণী দাস নামে ৭০ বছরের বৃদ্ধাকে। ঘটনার দিন রাতে বৃদ্ধার পুত্র তাপস চন্দ্র দাস বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের রাতেই ওসি আব্দুর রহমান মুকুলের নেতৃত্বে মামলার তদন্তকারী কমৃকর্তা এস আই এনামুল হক, এএস আই জুয়েল,এএস আই রাজ্জাক, এ এস আই অতুল ও সঙ্গীয় পুলিশ নিয়ে একাধীক দলে বিভক্ত হয়ে মোবাইল ট্রাকিং এবং গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে থানার দিনার’র পুল নামক এলাকা থেকে গতকাল সকাল সাড়ে ৯টায় মামলার এজাহারভুক্ত প্রধান তিন আসামী শিল্পী বেগম(৪০), মোসাঃ হেলেনা বেগম(৩০) এবং কমলা বেগম(৪৫)কে গ্রেফতার করেন।

গতকাল জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে সোপর্দ করা হয়। এ ব্যপারে এয়ারপোর্ট থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, গোপন সংবাদ ও মোবাইল ট্রাকিং’র মাধ্যমে রাতভর অভিযান চালিয়ে সুকৌশেলে আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকী ৪ আসামীও দ্রুত গ্রেফতার হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: