বিএনপিকে ধ্বংস করতে বিএনপিই যথেষ্ট : সেতু মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই, তারা বলে র‌্যাব পুলিশ দিয়ে তাদের রাজনীতি ধ্বংস করা হচ্ছে। তাদের রাজনীতি ধ্বংসে র‌্যাব পুলিশ লাগবে না বিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপিই যথেষ্ট বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা র‌্যাব পুলিশ নিয়ে রাজনীতি করি না আমাদের ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ। তারা আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বিদেশিদের কাছে নালিশ, প্রেস ব্রিফিংয়ে নালিশ। নালিশই এখন বিএনপির একমাত্র অবলম্বন।

তিনি বলেন, রাজনীতিতে, আন্দোলনে, জনগণের সাড়া না পেয়ে এখন তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন। দুই দিন আগে আদালতকে তারা কলুষিত করেছে, পুলিশের ওপর হামলা চালিয়েছে। এই বিএনপিই আইন মানে না, আদালত মানে না, বিচার মানে না।

কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ আল স্বপন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জেলার সংসদ সদস্যসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
%d bloggers like this: