বিধ্বংসী নেইমারে পিএসজির বড় জয়

জনশক্তি ডেস্ক: অনেক দিন পর বিধ্বংসী রূপে ফিরলেন প্যারিস সেন্ট জার্মেই’র ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সেলেসাও সেনসেশনের দুর্দান্ত এক হ্যাটট্রিকে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে ৬-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এটি চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে তাদের প্রথম জয়।

এক তরফা লড়াইয়ের ম্যাচটিতে প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ২০তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে ফ্রি-কিকে দুর্দান্ত এক গোল করেন নেইমার।

দুই মিনিটের মাথায় আরও এক গোল ব্রাজিলিয়ান সুপারস্টারের। এমবাপের সঙ্গে ওয়ান টু ওয়ান পাসে ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। ৩৭ মিনিটে গোল করেন এডিনসন কাভানি। চার মিনিট পর মুনিয়েরের কাছ থেকে বল পেয়ে ব্যবধানটা ৪-০ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড অ্যাঙ্গেল ডি মারিয়া।

বিরতির পরও আক্রমণের ধার কমেনি পিএসজির। ৬৯ মিনিটে ব্যবধান বাড়ান রাশিয়া বিশ্বকাপের বিস্ময় বালক কিলিয়ান এমবাপে। ম্যাচের ৭৪তম মিনিটে এসে স্বান্তনার একটি গোল পায় রেড স্টার। গোল করেন মার্কো মারিন।

পিএসজি’র এই ধ্বংসযজ্ঞের মধ্যেই ৮১ মিনিটে এসে নিজের হ্যাটট্রিক তুলে নেন নেইমার। এবারও ফ্রি-কিক থেকে গোল। প্রায় ২৫ গজ দূর থেকে নেয়া শটটি প্রতিপক্ষের গোলরক্ষককে রীতিমতো বোকা বানিয়ে পোস্টের ডান কোনা দিয়ে ঢুকে যায় নেইমারের বাঁকানো শট। এই হ্যাটট্রিকের সুবাদে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ব্রাজিলিয়ান খেলোয়াড় হিসেবে কাকার সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা (৩০ গোল) হয়েছেন নেইমার।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: