বিস্ফোরণে মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারের আশুলিয়ায় বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে শিশু ও নারীসহ একই পরিবারের তিন জনের মৃত্যুর ঘটনায় থানায় একটি হত্যা মামলা (নং-১৬) দায়ের করা হয়েছে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বুধবার (৮ জুলাই) রাতে আশুলিয়া থানায় বাদী হয়ে বাড়ির মালিক, কেয়ারটেকার, ইউপি সদস্য ও স্থানীয় ‍যুবলীগ নেতাসহ ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নিহতের মামা আজিজুল ইসলাম।

মামলার আসামিরা হলেন- বাড়ির মালিক সামছুদ্দিন, কেয়ারটেকার জহিরুল, যুবলীগ নেতা কুসুম মোল্লা, তার ভাই হুমায়ন মোল্লা, স্থানীয় ইউপি সদস্য জাকির, সপু ও আলমগীর।

নিহতের মামা আজিজুল ইসলাম জানায়, গত ৪ জুলাই ভোরে আশুলিয়ার দূর্গাপুর পূর্বচালা এলাকায় মো. সামছুদ্দিনের মালিকানাধীন ভাড়া বাড়ির একটি কক্ষে বিস্ফোরণ ঘটে। এতে ওই কক্ষের ভাড়াটিয়া গার্মেন্ট শ্রমিক আবুল কাশেম, তার স্ত্রী ফাতেমা ও ছয় বছরের শিশু সন্তান আল-আমিন দগ্ধ হয়। পরে ৫ জুলাই রাতে সাভারের এনাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু আল-আমিন ও পরদিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবুল কাশেমের মৃত্যু হয়। সবশেষ গত ৭ জুলাই ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমাও মারা যান।

এঘটনায় অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও বাড়ির মালিকসহ অভিযুক্তদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, অবৈধ গ্যাস সংযোগ থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের তিন জনের মৃত্যুর ঘটনায় নিহত আবুল কাশেমের মামা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অবৈধ গ্যাস সংযোগ প্রদানের অভিযোগে ইউপি সদস্য সহ সাত জনের নাম উল্লেখ রয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে বলেও জানান তিনি।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: