ব্যবসায়ীকে হত্যার পরিকল্পণা করল কথিত যুবলীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় ব্যবসায়িক দ্বন্দের জেরে এক ব্যবসায়ীকে নারী কেলেঙ্কারীতে ফাঁসানোসহ হত্যার মত ঘৃণ্য পরিকল্পণার ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ উঠেছে কথিত এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আমজাদ হোসেন জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন ভাদাইল এলাকার সিমরিন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী ভুক্তভোগী আমজাদ হোসেন।

অভিযুক্ত বাদল শেখ গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার খানজাপুর গ্রামের তোতা বালী শেখের ছেলে। সে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হলেও নিজেকে প্রভাবশালী নেতা পরিচয় দিয়ে থাকেন বলে জানা গেছে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, আশুলিয়ায় যৌথ ভাবে ঠিকাদারী ব্যবসা পরিচালনার খাতিরে বাদল শেখের সাথে তার পরিচয়। কিন্তু কিছু দিন পর বাদল তাকে বাদ দিয়ে একাই ব্যবসা পরিচালনার জন্য ফন্দি আঁটে। এসময় বাদল তাকে নানা ভাবে হয়রানি করারও চেষ্টা করে। পরবর্তীতে সিনহা নামে এক নারীর সাথে যোগসাজশ করে তাকে কেলেঙ্কারিতে ফাঁসানোসহ নির্জন স্থানে ডেকে নিয়ে হত্যার মত ঘৃণ্য পরিকল্পণাও করে বাদল। পরে ওই নারী ও বাদলের মুঠোফোনে অসৎ পরিকল্পণার অডিও রেকর্ড তার হাতে আসলে জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

এছাড়াও বাদল শেখ নামে ওই ব্যক্তি কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফজলে শামস পরশ ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে শামস তাপস এর সাথে সখ্যতার পরিচয়ে ইভটিজিংসহ এলাকায় নানা অপকর্ম চালিয়ে আসছে বলে একাধিক অভিযোগ রয়েছে।

তবে মুঠোফোনে অভিযুক্ত বাদল শেখ তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।

অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া জানান, তাদের আহ্বায়ক কমিটির যুবলীগ সদস্য বাদল শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আমজাদ হোসেন নামে ওই ব্যবসায়ী জীবনের নিরাপত্তা চেয়ে বাদল শেখ নামে এক ব্যক্তির বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এএস/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: