ব্যাংক হিসাব অবমুক্ত চান জি কে শামীমের স্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ক‌্যাসিনো কাণ্ডের পর গ্রেপ্তার যুবলীগের বহিষ্কৃত নেতা ঠিকাদার জি কে শামীমের স্ত্রী সামিমা সুলতানা তার অবরুদ্ধ একটি ব্যাংক হিসাব অবমুক্তির আবেদন করেছেন।

মঙ্গলবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে সামিমা সুলতানার পক্ষে তার আইনজীবী শওকত ওসমান এ আবেদন করেন।

আবেদনে বলা হয়, সামিমা সুলতানার যে ব্যাংক হিসাব জব্দ করে লেনদেন বন্ধ করা হয়েছে, সেটি মামলার সঙ্গে সম্পর্ক নাই। তিনি একজন সরকারি চাকুরীজীবী। ব্যাংক হিসাবটি অহেতুক জব্দ করা হয়েছে এবং লেনদেন স্থগিত করা হয়েছে। তিনি মামলার কোন আসামি নন। তার সরকারি মাসিক বেতন ওই ব্যাংক হিসাবে জমা হয়। হিসাবটির লেনদেন বন্ধ করায় তিনি কোন প্রকার লেনদেন করতে পারছেন না। তার সাধারণ জীবন-যাপন ব্যাহত হচ্ছে। এজন্য ব্যাংক হিসাবটি অবমুক্তির প্রার্থণা করেন এ আইনজীবী।

দুদকের পক্ষে প্রসিকিউটর মোশাররফ হোসেন কাজল এর বিরোধীতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত মামলার তদন্ত কর্মকর্তাকে আগামি ১৩ এপ্রিল প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এদিকে অবৈধ সম্পদ অর্জনের মামলায় জি কে শামীম এবং তার মায়ের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামি ১৩ এপ্রিল ধার্য করেছেন আদালত। মঙ্গলবার মামলাটি প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু দুদক প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য একই আদালত প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

গত বছর ২১ অক্টোবর শামীম ও তার মা আয়েশা আক্তারের বিরুদ্ধে ২৯৭ কোটি ৮ লাখ ৯৯ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলা দায়ের করেন দুদকের উপ-পরিচালক মো. সালাহউদ্দিন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: