‘মন্ত্রীর গানম্যানের’ গুলিতে যুবকের মৃত্যু, গুলিবিদ্ধ ১

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় এক মন্ত্রীর গানম্যানের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপর একজন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার।

নিহত যুবকের নাম মো. শহিদ (৩০)। তিনি টাঙ্গাইলের মির্জাপুর এলাকার আজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে এবং গুলিবিদ্ধ মঈন উদ্দিন (৩২) একই এলাকার আবুল মাজেদের ছেলে।

গানম্যান কিশোর কুমার (৩৫) কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ণ কুমারের ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান কিশোর ও হতাহতরা পরস্পর বন্ধু। বৃহস্পতিবার দিনগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে তারা আড্ডা দিচ্ছিলেন। রাত পৌনে ৯টার দিকে কিশোর তার সঙ্গে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করে। বুকে গুলিবিদ্ধ হয়ে শহিদ ঘটনাস্থলেই মারা যান এবং মঈনের পেটে গুলিবিদ্ধ হয়।

ওসি আরও জানান, গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ঘটনাস্থলের দিকে যেতে থাকলে কিশোর দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ শহিদের মরদেহ উদ্ধার করে এবং গুরুতর অবস্থায় মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

গ্যানম্যান কিশোর পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি আলমগীর হোসেন।

এ বিষয়ে মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুজন গানম‌্যান রয়েছেন। তাদের মধ‌্যে কিশোর কয়েক দিনের ছুটিতে গেছে। গুলির ঘটনার বিষয়ে আমার কিছু জানা নেই। এটি বিচ্ছিন্ন ঘটনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: