মাদক সংশ্লিষ্টতার অভিযোগে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, সাভার

মাদক সংশ্লিষ্টতা, হত্যাচেষ্টা, সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও শৃঙ্খলা ভঙ্গ সহ নানা অভিযোগে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিকদারকে সংগঠনের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন ও সাধারণ সম্পাদক সায়েম মোল্লা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অব্যাহতি পত্র।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিকদারকে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন শৃঙ্খলা ভঙ্গ ও নৈতিক স্খলনের দায়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি/সাধারণ সম্পাদকের নিদের্শেক্রমে ০৪ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ হতে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হলো।

এ ব্যাপারে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইফুল ইসলাম সিকদার নামে ওই নেতার মাদক সেবনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে দলের ভাবমূর্তি মারাত্মক ভাবে ক্ষুন্ন হয়েছে। এছাড়া সম্প্রতি শামীম নামে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগে তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের হয়েছে। মূলত এসবসহ নানা অভিযোগে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের ওই নেতাকে পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: