মানিকগঞ্জের শিবালয়ে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ২ লাখ টাকা ছিনতাই

জনশক্তি, মানিকগঞ্জ:
মানিকগঞ্জের শিবালয়ের আরিচা ঘাটের ব্যবসায়ী প্রতিষ্ঠান মেসার্স হালিম এন্টারপ্রাইজের ম্যানেজার আব্দুর রহমান কাজী বুধবার ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে তার সব লুটে নিয়েছে। এ সময় ডিবি পুলিশের জ্যাকেট পরিহিত অস্ত্রধারী ৬ দুর্বৃত্ত সাদা মাইক্রোবাসযোগে এসে ঢাকা-আরিচা মহাসড়কের উথলী মোড়ে যাত্রীবাহী বাস থামিয়ে রহমানকে নামিয়ে নেয় বলে ভক্তভোগী জানায়।

জানা গেছে, উত্তরা ব্যাংক শিবালয় শাখা (টেপড়া) থেকে রহমান ২ লাখ টাকা তুলে টেপড়া বাসস্ট্যান্ড হতে বাসে আরিচার উদ্দেশ্যে রওয়ানা দেয়। উথলী মোড় অতিক্রমকালে বিপরীতমূখী মাইক্রোবাসের আরোহীরা বাস থামিয়ে রহমানকে নামিয়ে হ্যান্ডকাপ পরিয়ে ঢাকার দিকে রওয়ানা দেয়। তাকে মাইক্রোতে তুলে চোখ বেঁধে বেদম মারপিট করে টাকা-পয়সা কেড়ে নেয়। প্রায় দুই কিলোমিটার যাওয়ার পর রহমানকে গুলি করার ভয় দেখিয়ে মহাসড়কের কুষ্টিয়া ব্রিজের নিকট নামিয়ে দিয়ে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।

শিবালয় থানার ওসি খন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় মৌখিকভাবে জানানো হয়েছে। আমরা গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করছি এবং দুষ্কৃতিকারীদের আটকের জোড় চেষ্টা চলছে।

জনশক্তি/এমএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!