মুশফিকের ফাউন্ডেশন ‘এম আর ১৫’-এর লোগো প্রকাশ

মুশফিকুর রহিম গত ২৬ মে ঘোষণা করেন নিজের ফাউন্ডেশন গড়ে তুলবেন তিনি। ‘এম আর ১৫’ নামের সেই ফাউন্ডেশন তাঁর দীর্ঘদিনের স্বপ্ন বলেও জানান মুশফিক। সেদিনই তিনি সবার উদ্দেশ্যে আহবান করেছিলেন, ফাউন্ডেশনের জন্য লোগো ডিজাইনের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

মুশফিকের এই আহবানের ব্যাপক সাড়া মিলেছে। প্রায় সতেরশ’র অধিক লোগো ডিজাইন জমা পড়েছে। আজ (শুক্রবার) নিজের স্বপ্নের ফাউন্ডেশনের জন্য লোগো বাছাই প্রতিযোগিতার ফল ঘোষণা করলেন মুশফিকুর রহিম। নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এই ফল ঘোষণা করেন তিনি। যেখানে সেরা ডিজাইনের পাশাপাশি বেছে নিয়েছেন তাঁর চোখে সেরা পাঁচটি ডিজাইন। আগের ঘোষণা অনুযায়ী, এই পাঁচ লোগোর ডিজাইনার পাবেন পাঁচ তারকা হোটেলে মুশফিকের সঙ্গে ডিনার করার সুযোগ।

মুশফিকের ফাউন্ডেশনের লোগো হিসেবে বেছে নেওয়া হয়েছে, লাল অক্ষরে ‘এম আর ১৫’ লেখার ওপরে সবুজে আঁকা মুশফিকের উদযাপনের অবয়ব। আর সেরা লোগোর ডিজাইনার হিসেবে নির্বাচিত হয়েছেন ইয়াসিন সিদ্দিক আসিফ। তিনি মুশফিকের সঙ্গে ডিনারের পাশাপাশি বাংলাদেশের অভিজ্ঞ এই ব্যাটসম্যানের অটোগ্রাফ সম্বলিত জার্সিও পাবেন। ইয়াসিন ছাড়াও সেরা পাঁচের অন্য চার জন হলেন আসিফ মাহমুদ খান, রবিউল আলম, শফিউল ইসলাম শামিম ও সুবর্না সাজ্জাদ সুইট।

মুশফিক লোগোর ডিজাইন প্রকাশের সময় অংশগ্রহণকারী সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিখেন, ‘আমি যে পরিমাণ ভালোবাসা পেয়েছি, তার জন্য আমি কৃতজ্ঞ। সতেরশ’র বেশি লোগো ডিজাইন জমা পড়া, সবার নিবেদন এবং সৃজনশীলতায় আমি মুগ্ধ। বিশ্বের সেরা ক্রিকেট ভক্তদের আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ। আমি হৃদয় থেকে কথাগুলো বলছি।’

এছাড়াও মুশফিক আরও লিখেন, ‘আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা অংশ নিয়েছেন, সবাই আমার চোখে জয়ী। যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে, তাদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করব কবে ও কীভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায়, তা জানানোর জন্য।’

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: