মুসলিম সম্প্রদায় নিয়ে কটূক্তির অভিযোগে আটক ১

শিরোনাম ডেস্ক

সাভারে ফেসবুকে মুসলিম সম্প্রদায় ও ধর্ম নিয়ে নানা কটূক্তিমূলক পোস্ট দেয়ার অভিযোগে একটি গার্মেন্টের শংকর লাল বাড়ৈ নামে এক স্টোর কিপারকে অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটেছে। তবে ওই ব্যক্তিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

রোববার বিকেলে ওই ব্যক্তিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।

আটক শংকর লাল বাড়ৈ (৪২) সাভারের রাজাশন আইচানোয়াদ্দা এলাকার সুরমা গার্মেন্টে ২০১৪ সাল যোগদান করেন। বর্তমানে ওই গার্মেন্টের জুনিয়র স্টোর কিপার পদে ২০১৪ সাল কর্মরত। সে বরিশাল জেলার অগৈলঝাড়া থানার সূজনকাঠি গ্রামের মৃত শশধর বাড়ৈ এর ছেলে।

পুলিশ জানায়, বেলা সাড়ে ১২টার দিকে রাজাশন এলাকার সুরমা গার্মেন্টে এক ব্যক্তিকে অবরুদ্ধ করে রাখার খবর পান তারা। ফেসবুকে উল্টাপাল্টা আপত্তিকর পোস্ট দেয়ার অপরাধে ওই ব্যক্তিকে আটকে রাখা হয় বলে তাদের জানানো হয়। এসময় কারখানাটির বিক্ষুব্ধ শ্রমিকরা ওই ব্যক্তিকে মারতে জড়ো হয়েছে বলেও জানতে পারে পুলিশ। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এসময় ওই ব্যক্তিকে জনরোষ থেকে উদ্ধার করে আনা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, ফেসবুকে ধর্মীয় কটূক্তিমূলক পোস্টের অভিযোগে এক ব্যক্তি আটক রয়েছেন। তদন্ত করে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: