মেসির ৫১৭ কোটি বেতন বাকি রেখেছে বার্সা

ক্রীড়া ডেস্ক

লা লিগার আর্থিক নীতির কারণে লিওনেল মেসি বার্সেলোনায় থাকতে চেয়েও পারেননি। তার নতুন ঠিকানা ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

১ বছর বাড়ানোর সুযোগ রেখে ২ বছরের চুক্তিতে প্যারিসে গেছেন আর্জেন্টাইন সুপারস্টার। শুরু করে দিয়েছেন অনুশীলনও। এর মধ্যেই বেরিয়ে এলো নতুন খবর। বার্সার কাছে বেতন বাবদ এখনো ৫২ মিলিয়ন ইউরো পাবেন মেসি। যা বাংলাদেশি টাকায় ৫১৭ কোটি টাকারও বেশি।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও স্পোর্ট এক প্রতিবেদনে বেতন বাকি রাখার বিষয়টি নিশ্চিত করেছে। কাতালান ক্লাবটি এই পাওনা দুই বছরের মধ্যে পরিশোধ করবে বলে জানিয়েছে।

করোনাকালীন অর্থনৈতিক বিপর্যয় বার্সেলোনারও ক্ষতি করেছে। এ জন্য অধিক বেতন প্রাপ্ত ফুটবলারদের বেতনও কমানো হয়েছিল। কমানোর পরও এই টাকা বার্সার কাছে পাবেন মেসি।

প্যারিসে বছর প্রতি ৩৫ মিলিয়ন ইউরো পাবেন মেসি। নতুন ক্লাবের হয়ে নামার জন্য মুখিয়ে আছেন তিনি। অনুশীলনের প্রথম দিন নির্ধারিত সময়ের দুই ঘণ্টা আগেই ট্রেনিং সেন্টারে পৌঁছান মেসি। মাঠে ফিরতে তিনি কতটা উদগ্রীব তা বোঝাই যাচ্ছে। ১৫ আগস্ট (শনিবার দিবাগত) রাত ১টায় স্টার্সবার্গের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচেই মেসি নামেন কী না এখনো নিশ্চিত না।

রাব্বি/কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!