রামগঞ্জে একাধীক মামলার আসামী অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

জনশক্তি রিপোর্ট, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ একাধীক মাদক মামলার আসামী মোঃ শামিম (৩০)কে অস্ত্র, গুলি, দারালো ছুরি ও ৩টি বোমাসহ গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার অস্ত্রগুলো উদ্ধার করা হয় উপজেলার কেথুড়ি গ্রাম থেকে।

থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে তাকে ভাদুর ইউনিয়নের কেথুড়ী বাজার থেকে রামগঞ্জ থানার এস আই কাউসারুজ্জামান কেথুড়ী গ্রামের হারুন অর রশিদের ছেলে মোঃ শামিককে ৫৫পিস ইয়াবা টেবলেটসহ আটক করে। এসময় বিভিন্ন সূতে জানা যায়, আটককৃত শামিম একজন অস্ত্রধারী ডাকাত। রাতে থানায় শামিমকে জিজ্ঞাসাবাদ করলে সে তার কাছে অস্ত্র থাকার স্বিকার করে।

ৱপরে আজ বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া, ওসি (তদন্ত) ফজলুর রহমান, এস আই কাউসারুজ্জামান ও এ এস আই মোঃ শোহরাব হোসেন আটটকৃত মাদকব্যবসায়ী শামিমের দেয়া তথ্য মতে কেথুড়ী গ্রামের সরোয়ার্দী বাড়ীর লেদা মিয়ার পরিত্যাক্ত বিল্ডিং এর একটি রুম থেকে একটি দারালো ছুরি, একটি দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড গুলি ও ৩টি তাজা হাত বোমা উদ্ধার করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, আটককৃত শামিমের বিরুদ্ধে অস্ত্র-বিষ্পোরক ও মাদক আইনে ৩টি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: