রামগঞ্জে ১০ পরিবারকে উচ্ছেদের পায়তারা! প্রতিবাদে ঝাঁড়ু মিছিল

জনশক্তি, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর গ্রামের এনজিও কর্মি সুমনের বিরুদ্ধে ১০ পরিবারকে উচ্ছেদের পায়তারায় আদালতে,থানায় একাধিকবার মিথ্যা অভিযোগসহ ভাড়াটে দুর্বৃত্ত দিয়ে প্রাণনাশের হুমকি-ধমকির অভিযোগ পাওয়া গেছে।

গ্রামবাসিসহ ভুক্তভোগী পরিবারগণ মিথ্যা মামলা পরিহারসহ মামলাবাজ সুমনের বিরুদ্ধে শাস্তি দাবীতে বুধবার দুপুরে ইছাপুর গ্রামের আলেখার বাড়ির মেইন সড়কে ঝাঁড়– মিছিলও প্রতিবাদ সভা করেন। মিছিলটি ইছাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে গ্রামের প্রধান সড়ক প্রদক্ষিন করে আলেখার বাড়ির প্রধান সড়কে প্রতিবাদ সভা হয়।

ভুক্তভোগী ছেরাজুল হকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তরা জানান এনজিও কর্মি সুমন হোসেন একজন প্রতারকও মামলাবাজ। সম্পত্তি বিরোধ নিয়ে তিনি আদালতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রামের নিরিহ প্রায় ১০ পরিবারকে হয়রানী করে আসছে। তিনি মামলার প্রতিপক্ষকে ফাঁসানোর পায়তারায় গ্রামের আলেখার বাড়ির সামনে তার লিজকৃত পুকুর থেকে বড় মছ বিক্রি করে ছোট মাছগুলো বিষপ্রয়োগে নিধন করেন। মামলা প্রতিপক্ষসহ সালিশদারদেরকে বিরুদ্ধে পুকুরে মাছ নিধণ মামলা করেন।

গ্রামের মাতাব্বর মো: ফারুক,মোস্তফা জানান সুমন হোসেনের বিরুদ্ধে সালিসি করায় তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা সহ ওই গ্রামের নিরিহ ১০ পরিবারকে নাজেহাল করেন।

অভিযুক্ত সুমন হোসেন জানান, সম্পত্তি বিরোধ মামলা রয়েছে হয়রানীর ঘটনা সত্য নয়।

মামলার তদন্তকারী পুলিশের উপ-পরিদর্শক জহির উদ্দিন জানান, আদালতে মামলাটি আমার দেখার বিষয় নয়। মাছ নিধনের ঘটনা তদন্ত চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!