রিফাত হত্যায় এবার সন্দেহভাজন রাব্বি গ্রেপ্তার

জেলা প্রতিবেদক, বরগুনা

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যার ঘটনায় সন্দেহভাজন ও মামলার এজাহারভুক্ত ছয় নম্বর সামি আল কাইয়ুম ওরফে রাব্বি আকনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে বরগুনায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানান পুলিশ সুপার মারুফ হোসেন। তবে কোথায় থেকে রাব্বিকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়ে কিছুই জানানো হয়নি। তদন্তের পর তাকে গ্রেপ্তারের সময় ও স্থান জানানো হবে বলে জানিয়েছেন বরগুনা পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন।

গ্রেপ্তার রাব্বি বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের মো. আবুল কালাম আজাদের ছেলে।

রাব্বিকে নিয়ে আলোচিত এই হত্যাকাণ্ডের মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত আসামিসহ মোট ১৩ জন গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তার মধ্যে সাতজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া হত্যাকাণ্ডের মূল হোতা নয়ন বন্ড আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

প্রসঙ্গত, গত ২৫ জুন সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) স্ত্রীর সামনেই কুপিয়ে জখম করে একদল যুবক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিফাতের মৃত্যু হয়। পরে রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: