লেবাননে ইসদাইদি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

জসিম উদ্দীন সরকার, লেবানন : ইসদাইদি স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রবাসীদের মাঝে বাড়তি আনন্দ দিতে লেবাননে ইসদাইদিতে শুরু হল ইসদাইদি ফুটবল টুর্নামেন্টে ২০১৮। গত রবিবার বিকেলে ইসদাইদির একটি মাঠে টুর্নামেন্টির উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজক কমিটির সভাপতি মো. ফারুক খানের সভাপতিত্বে টুর্নামেন্টি উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট্য ব্যবসায়ী মনির হোসেন এবং বিশেষ অতিথি বিশিষ্ট্য ব্যবসায়ী শের মোহাম্মদ শিরু ও বিশিষ্ট্য ব্যবসায়ী সারোয়ার মোল্লা।

উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রবাসী ক্রিকেটার মাসুদ পারভেজ নিলয়।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, প্রবাসে এসেও খেলাধুলা চর্চা করারটা ভাল একটি দিক। ফুটবল বিশ্বের জনপ্রিয় একটি খেলা, তাই সঠিক সময় এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে প্রবাসীদের যে বাড়তি আনন্দের ব্যবস্থা আয়োজক কমিটি করেছেন, তা খুবি প্রসংসনীয়।

খেলোয়ারদের উদ্দেশ্যে বক্তারা বলেন, খেলায় হার জিত থাকবেই, রেফারী যে সিদ্ধান্ত দিবেন তা মেনে নিতে হবে। তারা আরো বলেন, সকল খেলোয়ারদের এটা বিষয় মনে রাখতে হবে এটা প্রবাস, তাই এমন কিছু করবনা, যা থেকে বিদেশের মাটিতে দেশের দূর্নাম হয়।

অতিথি দয়ের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইসদাইদি ফুটবল টুর্নামেন্টের প্রতিষ্ঠাতা সদস্য হিরু তালুকদার, মিন্টু খান, রাজা খান, রতন মোল্লা, প্রধান উপদেষ্টা দুলাল তালুকদার, সাধারণ সম্পাদক কবির হাওলাদার ও ইসদাইদি স্পোর্টিং ক্লাবের টিম ম্যানেজার ইমরান জোমাদার।

উদ্বোধনী খেলায় ৬টি দল অংশ গ্রহন করেন, এতে নিউ রাউদাকে ৩-১ গোলে পরাজিত করে দেশবাংলা স্পোর্টিং ক্লাব। এছাড়া ইসদাইদি স্পোর্টিং ক্লাব বনাম ত্রিপলী স্পোর্টিং ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব বনাম অপিপি কিং স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ দুই ২-২ গোলে ড্র হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: