শিল্পাকে পুলিশের নোটিশ

বিনোদন ডেস্ক

পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। তাকে পুলিশি জেরার মুখেও পড়তে হয়েছে।

এসব বিষয় নিয়ে শিল্পার পরিবারের নাজেহাল অবস্থা। এ পরিস্থিতিতে শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের লখনৌতে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন স্থানীয় এক বাসিন্দা। এ বিষয়ে শিল্পাকে নোটিশ পাঠিয়েছে লখনৌ পুলিশ।

এ প্রসঙ্গে লখনৌ পুলিশের সচিব ডিকে ঠাকুর ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘ওয়েলনেস সেন্টারের কার্যনির্বাহী পরিচালক ও পরিচালকের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। লখনৌতে তাদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন এক ব্যক্তি। তদন্তে নেমে জানা গেছে এই প্রতিষ্ঠানের চেয়ারপার্সন শিল্পা শেঠি। সে কারণে তাকে পুলিশের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে।’

ব্যক্তিগতভাবে শিল্পার বাড়িতে গিয়ে এই নোটিশ পৌঁছে দিয়েছে পুলিশ। শুধু তাই নয়, পুরো ঘটনায় শিল্পার বয়ানও চেয়ে পাঠিয়েছে বলেও জানান ডিকে ঠাকুর।

এর আগে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, আইওসিস ওয়েলনেস সেন্টারকে ঘিরেই এসব ঘটনার সূত্রপাত। শিল্পা এই প্রতিষ্ঠানের কর্ণধার। এটি পরিচালনাও করেন তিনি। উত্তর প্রদেশে বিভিন্ন জায়গায় শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। দুই ব্যক্তির কাছ থেকে কয়েক কোটি রুপি শিল্পা শেঠির মা সুনন্দা নিয়েছেন বলে অভিযোগ। তা ছাড়া একাধিক জায়গায় প্রতিষ্ঠানটির শাখা খোলার নামে কোটি কোটি রুপি আত্মসাৎ করেছেন তারা।

মামলার তদন্ত কর্মকর্তা সংবাদমাধ‌্যমটিকে বলেন—বিষয়টি হাই-প্রোফাইল হওয়ায় পুলিশ গভীরভাবে এটি তদন্ত করছে।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!