শ্রিয়ার ওপর নাখোশ রাজামৌলি

‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে এটি।

এই সিনেমায় নতুন করে যোগ হচ্ছেন শ্রিয়া সরন। কিন্তু শোনা যাচ্ছে, এই অভিনেত্রীর ওপর নাখোশ রাজামৌলি।

সাধারণত নির্দিষ্ট সময়ের আগে সিনেমার কোনো বিষয় নিয়ে মুখ খোলেন না এই নির্মাতা। এদিকে এক সাক্ষাৎকারে ‘ট্রিপল আর’ সিনেমাতে অভিনয়ের বিষয়টি জানিয়েছেন শ্রেয়া। শুধু তাই নয়, সিনেমায় অজয় দেবগনের বিপরীতে তাকে দেখা যাবে সেটিও প্রকাশ করেছেন। জানা গেছে, আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার আগে এভাবে সিনেমার তথ্য প্রকাশের বিষয়টি ভালোভাবে নেননি রাজামৌলি। শ্রিয়ার ওপর চটেছেন তিনি।

এর আগে রাজামৌলি ও অজয় দু’জনের সঙ্গেই সিনেমায় কাজ করেছেন শ্রিয়া। রাজামৌলির ‘ছত্রপতি’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন প্রভাস। অন্যদিকে অজয়ের সঙ্গে ‘দৃশ্যম’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

‘ট্রিপল আর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে এই সিনেমার গল্প। সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি এতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা অভিনয় করছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: