সরকার সতর্কাবস্থায় থাকায় দেশে করোনা ছড়ায়নি: নাসিম

জেলা প্রতিবেদক

করোনাভাইরাসসহ যেকোনও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি।

তিনি বলেন, করোনাভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে। কিন্তু সরকার সতর্ক অবস্থানে থাকার কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি। এখানে কোনও রাজনীতি নেই দলও নেই। সকলে মিলে এর মোকাবেলা করতে হবে। আরও সতর্ক থাকতে হবে।

শুক্রবার (১৩ মার্চ) দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে প্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন শেষে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা মোকাবেলায় বিশ্ব যেমন হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন পর্যন্ত করোনা মুক্ত রয়েছে।

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে বলেও মন্তব্য করেন মোহাম্মদ নাসিম।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমূখ বক্তব্য দেন।

দিনব্যাপী এই ক্যাম্পে গাইনি, ডায়াবেটিস, দন্ত, সাধারণসহ প্রায় ৪ হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: