সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় আটক ৪

শিরোনাম ডেস্ক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় স্থানীয় সাংবাদিক কামাল হোসেনকে (৩০) গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় চারজন আটক হয়েছে। অবৈধভাবে নদীর পাড় কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে তাকে নির্যাতন করা হয়।

সোমবার (১ ফেবুয়ারি) গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার ঘাগটিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ঘাগটিয়া গ্রামের সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলাম।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার এসআই দীপঙ্কর বিশ্বাস। তিনি বলেন, তাহিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার বাবুল আখতারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের জিঙ্গাসাবাদ করা হচ্ছে। নির্যাতিত সাংবাদিক কামাল হোসেন মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তাহিরপুরে যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান কামাল হোসেন। এ সময় স্থানীয় কয়েকজন তাকে ধরে নিয়ে ঘাগটিয়াবাজারে জনসম্মুখে গাছে বেধে নির্যাতন করেন। খবর পেয়ে বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

কামাল হোসেন ‘দৈনিক সংবাদ’ ও সিলেট থেকে প্রকাশিত ‘দৈনিক শুভ প্রতিদিন’ এর তাহিরপুর প্রতিনিধি। তিনি তাহিরপুর উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: