সাভারে অপহৃত শিশু ৯ দিন পর উদ্ধার, আটক ১

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারে পাচারের উদ্দেশ্যে অপহরণের ৯ দিন পর অপহৃত পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এঘটনায় অভিযুক্ত শিশু পাচারকারী চক্রের এক নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে (১১জুলাই) হেমায়েতপুরের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

অপহৃত শিশু তুহিন (৫) সাভারের হেমায়েতপুর এলাকার আর্জেনপাড়া এলাকার রুবেল হোসেন এর ছেলে। আর আটক মর্জিনা বেগম (৪০) রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন জামালপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী।

অপহৃত শিশুর বাবা রুবেল হোসেন জানান, গত ৩ জুলাই হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকা থেকে তার ছেলে তুহিনকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করা হয়। পরে অনেক খুঁজেও আর তুহিনের সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় পরবর্তীতে সাভার মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা। সর্বশেষ আজ (বৃহস্পতিবার) সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকা থেকে তার শিশু ছেলেকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণের ঘটনায় জড়িতের অভিযোগে মর্জিনা বেগম নামে এক নারীকে আটক করা হয় বলে পুলিশ জানায়।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদম ফারুক জানান, অপহৃত শিশু তুহিনকে উদ্ধার করে তার পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। আটক নারী পাচারকারী চক্রের সদস্য বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর আটক নারীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: