সাভারে অস্ত্রমামলায় সাজাপ্রাপ্ত আসামি চোলাই মদসহ গ্রেফতার

উপজেলা প্রতিবেদক

ঢাকা সাভারে অভিযান চালিয়ে অস্ত্রমামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত ও একাধিক মাদক মামলার এজাহারভুক্ত পলাতক আসামী স্বপন মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব-৪ প্রেসরিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

গ্রেপ্তার স্বপন মিয়া (৩৮) ঢাকা জেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ৬জুন সাভার মডেল থানাধীন এলাকায় র‌্যাবের একটি অভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে। কিন্তু এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামীরা নদী সাঁতরে পালিয়ে যায়। পরবর্তীতে সাভার মডেল থানায় পলাতক তিন জনকে আসামী করে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। পরে গতকাল বুধবার র‌্যাবের গোয়েন্দা দল উন্নত তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে সাভারের ফিরিঙ্গীকান্দা এলাকায় প্রধান আসামির অবস্থান সনাক্ত হয়। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামি স্বপন মিয়াকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, গ্রেপ্তার স্বপন মিয়া অস্ত্রমামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ সাভারসহ রাজধানীর বিভিন্ন এলাকায় দেশীয় তৈরি চোলাইমদের ব্যবসা করে আসছিলো বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে বুধবার রাতেই আসামিকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। একই সাথে অন্যান্য পলাতক আসামীদের ধরতে র‌্যাবের অভিযান চলমান রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!