সাভারে আরএইচস্টেপের যুববান্ধব সেবা কর্নারের দায়িত্ব হস্তান্তর

উপজেলা প্রতিবেদক, সাভার

এ্যামবাসি অব দ্যা কিংডম অব দ্যা ন্যাদারল্যান্ডসের আর্থিক সহায়তায় ইউনাইট ফর বডি রাইটস (ইউবিআর২) প্রকল্পের আওতায় বেসরকারী সংস্থা আরএইচস্টেপের পরিচালিত যুব বান্ধব সেবা কর্নারের দায়িত্ব সরকারী স্বাস্থ্য কেন্দ্রে হস্তান্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মো: সায়েমুল হুদা, উপজেলা স্বাস্থ্য এবং পরিবার-পরিকল্পনা কর্মকর্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মেজবাহ উদ্দিন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা: নুসরাত জাহান সাথী, আবাসিক মেডিকেল অফিসার। আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরো সরকারী ডাক্তার, সিনিয়র স্টাফ নার্স, কর্মকর্তাসহ প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কাজী মুশফিকুল ইসলাম উপজেলা ম্যানেজার,ইউবিআর প্রকল্প, আরেফিন নোমান, প্রোগ্রাম অফিসার, মো: আবুল কাশেম, এ্যাকাউন্টস অফিসার, মাহফুজা জুঁই, নিসা আক্তার টুম্পা- ইয়ুথ কাউন্সিলর, এবং আল আমিন হাসান।

উল্লেখ্য যে, আরএইচস্টেপ সাভার শাখা কর্তৃক পরিচালিত কিশোর- কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক প্রকল্পের মেয়াদ ২০২০ সাল নাগাদ শেষ হয়ে যাবে বিধায় সাভার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং বনগাঁও স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কেন্দ্রে যুব বান্ধব সেবা অব্যাহত রাখার ক্ষেত্রে যুব বান্ধব সেবা কর্নার স্থাপন ও সেবা প্রদানের প্রয়োজনীয় জিনিস ও আসবাবপ্রত্র প্রদান করে উক্ত প্রতিষ্ঠানের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। সভায় যুব বান্ধব সেবা কর্নারের প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরবচ্ছিন্ন যুব বান্ধব সেবা প্রদান চলমান রাখার আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
%d bloggers like this: