সাভারে একদিনে করোনায় চিকিৎসকসহ দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাভারে এনাম মেডিকেল কলেজের সাবেক অধক্ষ্য ও  একজন বিশিষ্ট সমাজসেবকের মৃত্যু হয়েছে। এঘটনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান শোক জানিয়ে নিজের ফেসবুক ওয়ালে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মন্ত্রীর ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে করোনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয় গণমাধ্যমকর্মীরা।

ছবি: মন্ত্রীর ব্যক্তিগত ফেসবুক ওয়াল থেকে নেয়া।

এর আগে সন্ধ্যায় উপজেলার তালবাগ কবরস্থান কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক বৃদ্ধ দেলোয়ার হোসেন সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মারা যান। তবে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ ডা. মুজিবুর রহমান মঙ্গলবার সকালে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা গেলেও ঠিক কোথায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

এদিকে করোনায় আক্রান্ত ও মৃতু বিষয়ে নিশ্চিত হতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা সায়েমুল হুদার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

অপরদিকে ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সাভার’ এর অফিসিয়াল ফেসবুক আইডিতে নিয়মিত করোনার সর্বশেষ আপডেট তথ্য গত ১২ জুন পর্যন্ত দেয়া থাকলেও এরপর হতে গত চার দিনের কোন তথ্য পাওয়া যায়নি।

এএস/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: