সাভারে চাকরি দেওয়ার নামে প্রতারণার জাল, আটক ৪

 

নিজস্ব প্রতিবেদক, সাভার
সাভারে চাকরি দেওয়ার নামে প্রতারণার করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একটি মাল্টিলেভেল কোম্পানীর ৪ জনকে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডের চৌরুঙ্গী সুপার মার্কেটের পঞ্চম তলায় অভিযান চালিয়ে লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামের একটি অফিস থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, শরিফ মিয়া (২৩), তোফায়েল আহমেদ (২৩), রাজু (২৪) ও মেহেদী হাসানসহ (২৩)। এসময় ওই কোম্পানীর ঊর্ধতন কর্মকর্তাদের দেখা পাওয়া যায় নি।

সাভার র‌্যাব ৪ এর সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, প্রায় পাঁচ মাস আগে জিয়াউর রহমান জিয়াসহ পাঁচ ব্যক্তি চৌরুঙ্গী সুপার মার্কেটে অফিস ভাড়া নিয়ে লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামের মার্কেটিং কোম্পানি চালু করে। এ সময় পঞ্চাশ জন ব্যক্তিকে দেশের নামি দামি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার কথা বলে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয় কোম্পানিটির কর্মকর্তারা। পরে ভুক্তভোগীরা চাকরি না পেয়ে বুঝতে পারেন তারা প্রতারণার শিকার হয়েছে।

পরে তারা র‌্যাব-৪ এ অভিযোগ করলে মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে ওই কোম্পানীতে অভিযান চালিয়ে ৪ কর্মকর্তাকে আটক করা হয়। এসময় ২৩ জন প্রতারণার স্বীকার হওয়া ব্যাক্তিকে উদ্ধার করা হয়। সেই সাথে এই কোম্পানীর সাথে জড়িত ঊর্ধতন কর্মকর্তাদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এব্যাপারে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

এমএম/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: