সাভারে ডাকাতি হওয়া মুরগির পিকআপ উদ্ধার, গ্রেফতার ৪

উপজেলা প্রতিবেদক

সাভারে ঢাকা-আরিচা মহসড়ক থেকে ডাকাতির একদিন পর সিসিটিভি ফুটেজ দেখে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় ডাকাতির কাজে ব্যবহৃত দুটি ট্রাক জব্দ ও চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার ভোর রাতে রাজধানীর মিরপুর থেকে চার ডাকাতকে গ্রেপ্তার ও সাভারের আমিনবাজার থেকে মুরগি বোঝা পিকআপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলো- খোকন সরদার, রাব্বী, রুবেল ও সাইদুর।

ব্যবসায়ী মাহবুব আলম জানান, দিনাজপুরের ঘোরাঘাট থেকে মুরগি নিয়ে তিনি রাজধানীর বিভিন্ন মার্কেটে পাইকারি বিক্রি করেন। গত ১৭ সেপ্টেম্বর বিকেলে প্রায় ৩লাখ টাকা মূল্যের মুরগি নিয়ে ঘোরাঘাট থেকে একটি পিকআপ রাজধানীর উদ্দেশ্য রওনা হয়। রাত ১১টায় সবশেষ পিকআপের চালক ইব্রাহিমের সাথে মুঠোফোনে তার কথা হয়। এর পাঁচ মিনিট পরেই ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতদের কবলে পড়ে মুরগি বোঝাই পিকআপটি। এসময় ডাকাতরা দুইটি ট্রাক নিয়ে মুরগির পিকআপটিকে ব্যারিকেড দেয়। পরে ৪/৫জন ডাকাত পিকআপের চালক ইব্রাহিম ও হেলপার আতিয়ারকে মারধর করে মুরগি বোঝাই পিকআপটি ছিনিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ১৮ সেপ্টেম্বর সকালে সাভার মডেল থানায় তিনি একটি লিখিত অভিযোগ করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক প্রাণ কৃষ্ণ অধিকারী জানান, প্রথমে মুরগির পিকআপটিকে বেরিকেড দেয়া ট্রাক দুটিকে প্রযুক্তির সহয়তায় সনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে রাজধানীর মিরপুর শাহ আলী থানা এলাকার একটি গ্যারেজ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক দুটি জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় চার জনকে। পরে সাভারের আমিনবাজার এলাকা থেকে মুরগি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয।

গ্রেপ্তার চার জনকে সোমবার দুপুর ঢাকার মুখ্য বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: