সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪, দুই ধর্ষনকারী পলাতক

সাভার প্রতিনিধি

সাভারে বাড়ির মালিকের সহায়তায় এক নারী শ্রমিককে গণধর্ষনের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এঘটনায় অজ্ঞাত পরিচয় আরও দুই ধর্ষক পলাতক রয়েছে।

শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে গণধর্ষনের সহায়তার অভিযোগে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃতরা হলো- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মোঃ রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মোঃ ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্লাটের ভাড়াটিয়া মোঃ সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শ্রমিক দীর্ঘ ৫ মাস ধরে পৌর এলাকার আনন্দপুর মহল্লার মোঃ রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্লাট বাসায় বসবাস করে আসছে। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারে সহায়তায় বাড়ির ভিতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কু প্রস্তাব দেয়। কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষের ভিতরে জোরপূর্বক ধর্ষন করে বিষয়টি কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগির লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে গণধর্ষনে সহায়তার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাদেরকে ধর্ষন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় দুই ধর্ষনকারী গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: