সাভারে পুলিশি তৎপরতায় ৩ ছিনতাইকারী আটক, মালামাল উদ্ধার

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারে চাঞ্চল্যকর সপরিবারে ছিনতাইয়ের শিকার এক চাকুরিজীবীর মোটরসাইকেল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের নয় দিন পর উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় আটক করা হয়েছে তিন ছিনতাইকারীকে।

মঙ্গলবার (২৩ জুন) ভোরে পৌর সভার গেন্ডা ও মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- সাভারের গেন্ডা এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে আমিরুল (৩৫), মজিদপুর এলাকার খোরশেদ আলমের ছেলে শিপুল (২৮) ও একই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাব্বির আহমেদ ঊষা (৩০)।

ভুক্তভোগী সোহানুর রহমান জানান, গত ১৩ জুন সন্ধ্যায় ভাড়া বাসার খোঁজে স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে গেন্ডা সিটিলেনের চুনু মিয়ার মালিকানাধীন বাড়িতে যান তিনি। পরে বাসা দেখে ফেরার পথে ৫-৬ জন অজ্ঞাত ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এছাড়া স্ত্রী ও শিশু কণ্যার গলায় থাকা প্রায় ১ লাখ টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় চিৎকারের চেষ্টা করলে প্রাণনাষের হুমকি দিয়ে তার মোটরসাইকেলটিও দ্রুত ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এঘটনার পর আজ পুলিশ মুঠোফোনে তার ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের বিষয়টি তাকে নিশ্চিত করেন।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, ভুক্তভোগীর মালামাল ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পরপরই তৎপরতা শুরু করেন তিনি। পরে ভুক্তভোগীর তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপরাধীদের অবস্থান নিশ্চিত হয়ে আজ ভোরে অভিযান পরিচালনা করা হয়। এসময় পৌর এলাকার গেন্ডা ও মজিদপুর থেকে তিন ছিনতাইকারীকে আটক ও তাদের কাছে থাকা ছিনতাইকৃত মালামাল মোটরসাইকেল, নগদ টাকা, মোবাইল ও স্বর্ণলংকার উদ্ধার করা হয়।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের পর অপরাধীদের আজ (মঙ্গলবার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: