সাভারে বংশী নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজের ৪ ঘন্টা পর রাব্বী নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (২২ জুন) রাত ৯টার দিকে ভাগলপুর বালুঘাট এলাকা বংশী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বিকেলে নিখোঁজ শিশু রাব্বী।

মৃত শিশু রাব্বী (৮) গাইবান্ধা জেলার সদর থানার চাপাদাও গ্রামের মো. শামীমের ছেলে। সে পরিবারের সাথে সাভার পৌর এলাকার তারাপুর মসজিদ সংলগ্ন হামিদ বেপারীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ব্র্যাক স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়ত।

ফায়ার সার্ভিস জানায়, বিকেলে দুই-তিন জন বন্ধুর সাথে বংশী নদীর বালুঘাটে গোসল করতে নামে আট বছরের শিশু রাব্বী। এসময় রাব্বী সাঁতার না জানায় স্রোতের কারণে পানিতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নেয়। পরে সর্বশেষ রাত ৯টার দিকে নিখোঁজ ওই শিশুর মরদেহ উদ্ধার করে ডুবুরীদল।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সাভার থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তরের পর মৃতের পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: